ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

“কক্সবাজার জেলা হিউমান হলার মালিক সমিতির নির্বাচনী ফলাফল ঘোষাণা” প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক সৈকত, দৈনিক আজকের দেশবিদেশ, অনলাইন পত্রিকা চকরিয়া নিউজ ও সিবিএন সহ বিভিন্ন গণমাধ্যমে “কক্সবাজার জেলা হিউমান হলার মালিক সমিতির নির্বাচনী ফলাফল ঘোষাণা” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দ্যেশ্য প্রনোদিত। আমরা নি¤œস্বাক্ষরকারীগণ উক্ত প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রকাশিত সংবাদে কথিত হিউমান হলার মালিক সমিতির নির্বাচনী ফলাফল বলে যাদের নাম ঘোষাণা করা হয়েছে তাদের নাম আদৌ মালিক সমিতির অন্তর্ভুক্ত নয়। ওই নামে হিউমান হলার মালিক সমিতিতে কোন সদস্য নাই।
কক্সবাজার জেলা হিউমান হলার-ম্যাক্সি-রাইডার-ট্রেক্টর যান্ত্রিকযান ও চ্যাম্পিয়ান মালিক সমিতি (রেজি নং চট্র-২৫২৯) নামের সংগঠনটি যানবাহন মালিকদের একমাত্র সংগটন। এ সংগঠনের বর্তমান সভাপতি আবুশামা আজাদ, কার্যকরী সভাপতি-আবুল কালাম, সহ সভাপতি বখতিয়ার উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন ও অর্থ সম্পাদক রমজান আলীসহ ৯ সদস্যের একটি কার্যকরী কমিটি বিদ্যমান রয়েছে। সমিতির কার্যকরী কমিটির সদস্যরা পত্রিকায় প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদে বিভ্্রান্ত না হওয়ার জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন।
প্রতিবাদকারীঃ সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল সদস্যবৃন্দ। কক্সবাজার জেলা হিউমান হলার-ম্যাক্সি-রাইডার-ট্রেক্টর যান্ত্রিকযান ও চ্যাম্পিয়ান মালিক সমিতি (রেজি নং চট্র-২৫২৯), কক্সবাজার।

পাঠকের মতামত: